news-details image

শ্যামনগরে চিংড়ি ঘেরের বাসা থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি ঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় চিংড়ি ঘেরের বাসা থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শ্যামনগর থানা পুলিশ।

ঘটনাটি ঘটে, গত বৃহস্পতিবার বিকালে শ্যামনগর উপজেলার সোনাখালী গ্রামে। মৃত ব্যক্তি হলেন, সোনাখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে রায়হান ইসলাম (২৫)।

নিহতের পিতা আব্দুর রশিদ জানান, তার ছেলে রায়হান প্রতিবেশী ইদ্রিসের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যান। সন্ধ্যার পর মোবাইল ফোনে ছেলের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর তাকে জানান ইদ্রিস। নিহতের ভাই মোহাব্বত হোসেন বলেন, ইদ্রিস হোসেন চিংড়িঘেরের বাসায় গিয়ে গলায় দড়ি দিয়ে রায়হানের মৃত্যু হওয়ার কথা বলা হলেও বিষয়টি রহস্যজনক। চিংড়ী ঘেরের বাসা কুঁড়েঘর এতটাই নিচু যে মাথা সোজা করে একজন সেখানে দাঁড়াতে পারেন না। সেই ঘরের গলায় ফাঁস দেওয়ার বিষয় মেনে নিতে পারছি না।

ঘের মালিক রায়হানের বন্ধু ইদ্রিস হোসেন জানান, দুই বন্ধু ঘেরে পৌঁছালে তিনি অপর প্রান্তে কাজ করতে যান। তবে কুঁড়েঘরে বসে রায়হান মোবাইল ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন। ভালবাসা সম্পর্কজনিত বিষয়ে তিনি গলায় ফাঁস লাগিয়ে থাকতে পারেন বলে ইদ্রিসের দাবি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন, ‘মরদেহ উদ্ধারের পর আজ শুক্রবার সকালে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিহতের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার মামলা হয়েছে। ময়নাতদন্তের পর প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর রহস্য উদ্ঘাটিত হবে।

ad-image

শেয়ার করুন


© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত NewsPediaBD

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে GenRes