news-details image

‘ভুলটা আমারই ছিল‘ নাটকে শুভ খান

দীর্ঘ বিরতির পর একক নাটকের মধ্যে দিয়ে অভিনয়ে ফিরলেন শুভ খান। যদিও কোরনার আগে প্রয় সময় ছোট ছোট কাজে দেখা গেছেন তাকে। গনমাধ্যমকর্মী হয়ওয়া ব্যাস্ততা বেশি থাকায় সে ভাবে অভিনয় দেখা যায়নি তাকে। তবে এখন থেকে নিয়েমিত অভিনয় করার কথা জানালেন শুভ খান। সম্প্রতি ‘ভুলটা আমারই ছিল’ শিরনামে একটি একক নাটকের শুটিং শেষ করলেন। এই গল্পে তার বিপরিতে অভিনয় করেছেন তাসনোভা নিঝুম। নাটকের গল্প নিয়ে শুভ খান বলেন, দারুন একটি গল্প যেখানে প্রেম বিয়ে ভালোবাসা বিচ্ছেদ সব কিছু আছে এক কথায় আসাধারন গল্প। গল্পটি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান তিনি এর আগে জাতীয় পুরস্কার পেয়েছেন। নাটকটি পরিচলনা করেছেন এসএম রুবেল রানা তিনিও এর আগে একাধিক নাটক নির্মাণ করেছেন।
নাটকরে বিষয় কথা হয় তাসনোভা নিঝুমের সাথে তিনি বলেন, বিয়ে দম্পতি জীবন ভালোবাসা ভুলবোঝা বুঝি সব কিছু আছে এই গল্পে। উত্তরার একটি হাউজে নাটকটির শুটিং শেষে হয়েছে। আশা করি এই নাটকটিতে ভিন্ন ধরণের মেসেজ আছে দর্শকদের ভালো লাগবে।
নাটকটিতে আরো অভিনয় করেছেন, জিধান সরকার, আনোয়ার শাই। সহকারি পরিচলক চিলেন মুন্না খান, চিত্র গ্রাহক এআর খোকন, মেকাপ আল-ইমরান, লাইটে জহির। ‘ভুলটা আমারই ছিল’ শিরোনামে এই নাটকটি শীঘ্রই বেসরকারি কোনো এক টিভি চ্যানেলে প্রচার হবে।

ad-image

শেয়ার করুন


© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত NewsPediaBD

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে GenRes