news-details image

শ্যামনগরে মানব পাচার প্রতিরোধ কমিটির সভা

রনজিৎ বর্মন শ্যামনগর (সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ হল রুমে কারিতাস খুলনা রিজোনের আয়োজনে বুধবার(২৯মে) সকাল ১২টায় উপজেলা মানব পাচার প্রতিরোধ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাঈদ। প্রধান অতিথি বক্তব্যে বলেন সীমান্তবর্তী উপজেলা শ্যামনগর থেকে যাতে মানবপাচার না হয় সেদিকে সর্তক থাকতে হবে। বিশেষ করে ইটের ভাটায় শিশুরা যাতে না যায় সেদিকে ইউনিয়ন মানবপাচার কমিটির সতর্ক দৃষ্টি রাখার আহব্বান জানান।

উপজেলা মানবপাচার কমিটির সম্পাদক উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারিদ বিন শফিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা নাজমুল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরিফুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান, বীরমুক্তিযোদ্ধা দেবীরঞ্জন মন্ডল, বর্ডার গাড বাংলাদেশ কুলতলি বিওপির সদস্য জাফর আলী, কারিতাস শ্যামনগর মুন্সিগঞ্জ অফিসের প্রকল্প কর্মকর্তা এন্ডিকো মন্ডল, উত্তরণ শ্যামনগরের কর্মকর্তা নাজমুন নাহার, এনজিও সমন্বয় পরিষদ সম্পাদক গাজী আল ইমরান প্রমুখ।

সভায় মানবপাচার উপজেলা কমিটি সক্রিয়করণ, ইটের ভাটার সরদারের বিরুদ্ধে প্রশাসনের নিকট অভিযোগ গুলি দ্রুত নিষ্পত্তি করণ,ইউনিয়ন মানব পাচার কমিটি কার্যক্রম জোরদারকরণ, শিশুদের কারিগরি শিক্ষায় উদ্বুদ্ধকরণ সহ অন্যান্য বিষয়ে আলোচনা করা হয়।

ad-image

শেয়ার করুন


© 2024 সর্বস্বত্ব সংরক্ষিত NewsPediaBD

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে GenRes